সাতক্ষীরার সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

সাতক্ষীরার সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

উত্তরদক্ষিণ অনলাইন । ২৯ ফেব্রুয়ারী ২০২০ । আপডেট ১৯ঃ৫০

সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। আজ শনিবার (২৯ ফেব্রুয়ারি) সকালে তালা উপজেলার বেইলি ব্রিজের পাশে ও দুপুরে শহরের এসপি বাংলোর সামনে এসব দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- তালা উপজেলার তেঘরিয়া গ্রামের কৃষ্ণ দাসের ছেলে গনেশ দাস ও সদর উপজেলার পরানদহ গ্রামের দুল্লাপ রহমানের ছেলে গোলাপ রহমান।

স্থানীয়রা জানান, গনেশ দাস বাড়ি থেকে গরু নিয়ে বিলে কাজ করতে যাওয়ার সময় তালা উপজেলার বালিয়া বেইলি ব্রিজের পাশে পৌঁছালে পেছন দিকে থেকে একটি ইটবোঝাই ট্রলি তাকে সজোরে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার সঙ্গে থাকা গরুটি ঘটনাস্থলেই মারা যায়।

তালা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ইটবোঝাই ট্রলিটি জব্দ করা হলেও এর চালক পালিয়ে গেছে। অন্যদিকে শহরের এসপি বাংলার সামনে খুলনাগামী বাসচাপায় শ্রমিক গোলাপ সরদার নিহত হয়েছেন। সাতক্ষীরা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, নিহতের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Md Enamul

Leave a Reply

Discover more from Daily Uttor Dokkhin

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading