জন্মশতবার্ষিকীতে বিচারকদের উদ্দেশ্যে বক্তব্য দেবেন প্রধান বিচারপতি ও আইনমন্ত্রী

জন্মশতবার্ষিকীতে বিচারকদের উদ্দেশ্যে বক্তব্য দেবেন প্রধান বিচারপতি ও আইনমন্ত্রী

উত্তরদক্ষিণ | বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১ | আপডেট: ১৭:৪৮

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে দেশের ৬৪ জেলার জেলা ও দায়রা জজ এবং মহানগর এলাকার মহানগর দায়রা জজগণের উদ্দেশ্যে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন ও আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক, এমপি দিক-নির্দেশনামূলক বক্তব্য দেবেন।

বুধবার (২৭ জানুয়ারি) সুপ্রিমকোর্টের মুখপাত্র ও বিশেষ কর্মকর্তা মোহাম্মদ সাইফুর রহমান এ কথা জানান।

সুপ্রিমকোর্টের রেজিষ্ট্রার জেনারেল মো. আলী আকবর স্বাক্ষরিত এ সংক্রান্ত এক বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এতে বলা হয়, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে বাংলাদেশের মাননীয় প্রধান বিচারপতি জনাব সৈয়দ মাহমুদ হোসেন মহোদয় এবং আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী জনাব আনিসুল হক, এমপি মহোদয় আগামী ৩১ জানুয়ারি রোজ রবিবার সন্ধ্যা সোয়া ৬ ঘটিকায় ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে দেশের ৬৪ জেলার জেলা ও দায়রা জজ এবং মহানগর এলাকার মহানগর দায়রা জজগণের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করবেন।’

দেশের ৬৪ জেলার জেলা ও দায়রা জজ এবং মহানগর এলাকার মহানগর দায়রা জজগণকে উক্ত অনুষ্ঠানে যথাসময়ে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে অংশগ্রহণ করার জন্য অনুরোধ করা হয়। ভিডিও কনফারেন্সিং এর মিটিং আইডি শিগগিরই প্রেরণ করা হবে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়।

mashiurjarif

Leave a Reply

Discover more from Daily Uttor Dokkhin

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading