মাননীয় প্রধানমন্ত্রী, আমরা আপনার মঙ্গল চাই: জাফরুল্লাহ

মাননীয় প্রধানমন্ত্রী, আমরা আপনার মঙ্গল চাই: জাফরুল্লাহ

উত্তরদক্ষিণ | শনিবার, ০৬ মার্চ, ২০২১ | আপডেট: ১৯:৩৫

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী, আমরা আপনার মঙ্গল চাই। আমরা আপনাকে জীবিত দেখতে চাই। আপনাকে সম্মান করতে চাই। ডিজিটাল সিকিউরিটি অ্যাক্ট আইনটি বাতিল করুন।
শনিবার (৬ মার্চ) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
প্রধানমন্ত্রীর উদ্দেশে বলছেন, আপনি তো আসলে আমাদেরকে ছোট করছেন না। আপনি আপনার বাবাকে ছোট করছেন। আমাদের নেতাকে ছোট করছেন। আপনাকে আমি বলছি, আপনি এই ডিজিটাল সিকিউরিটি অ্যাক্ট আইনটা কবর দিয়ে দেন।
কিশোর ও মুশতাকের বিষয় টেনে তিনি বলেন, একটা কার্টুনিস্ট কার্টুন এঁকে ব্যঙ্গ করে দেশের কী ক্ষতি করতে পারে? তাকে ১০ মাস জামিন দেননি। লেখক মুশতাক আহমেদের কথা আপনারা বলছেন তার স্বাভাবিক মৃত্যু হয়েছে কিন্তু কাউকে যদি আপনারা চিকিৎসা না দেন তাহলে সেটাকে কি স্বাভাবিক মৃত্যু বলা যাবে?
করোনাভাইরাসে ভ্যাকসিন গ্রহণের জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানাতে চাই, শেষ মুহূর্তে ইন্ডিয়ার পররাষ্ট্রমন্ত্রীর উপস্থিতিতে তিনি টিকা গ্রহণ করেছেন। যে করোনা টিকা এতদিন নেওয়ার আহ্বান জানাচ্ছিলাম, সেটা উনি এতদিন নেননি।
ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল ও লেখক মুশতাক আহমেদের হত্যার প্রতিবাদে এ কর্মসূচির আয়োজন করে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপি। মানববন্ধনে জাফরুল্লাহ চৌধুরী বলেন, পঁচাত্তরে বঙ্গবন্ধুকে যখন হত্যা করা হয়েছিল তখন চাটুকারেরা কোথায় ছিল? অজানা কোনো ঘটনা ঘটলে আপনার হাছান মাহমুদ বলেন আর আনিসুল হক বলেন কাউকে খুঁজে পাওয়া যাবে না।
মানববন্ধনে আরও বক্তব্য দেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান, ইসলামী ঐক্যজোটের সিনিয়র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা শওকত আমীন, এনডিপির মহিলা ঐক্যের সভাপতি জান্নাতুল ঐশী প্রমুখ।

mashiurjarif

Leave a Reply

Discover more from Daily Uttor Dokkhin

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading