চট্টগ্রামে নাশকতার মামলায় জামায়াতের ২ নেতা গ্রেপ্তার

চট্টগ্রামে নাশকতার মামলায় জামায়াতের ২ নেতা গ্রেপ্তার

উত্তরদক্ষিণ| শুক্রবার, ০৭ মে ২০২১| আপডেট ১৩:৪৪

চট্টগ্রামে নাশকতার মামলায় জামায়াতে ইসলামীর দুই নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। টেরিবাজার ও ষোলশহর এলাকা থেকে জেলা গোয়েন্দা পুলিশ ও চান্দগাঁও থানা পুলিশের আলাদা অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- বাঁশখালী উপজেলার সাবেক চেয়ারম্যান ও উপজেলা জামায়াত ইসলামের আমির জহিরুল ইসলাম ও নগরীর ৬ নম্বর পূর্ব ষোলশহর ওয়ার্ড জামায়াত ইসলামীর আমির মো. নূর হোসেন মাস্টার।

তাদের মধ্যে জহিরুল ইসলামকে চট্টগ্রাম জেলা গোয়েন্দা পুলিশ ও নূর হোসেন মাস্টারকে চান্দগাঁও থানা পুলিশ গ্রেপ্তার করে।

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) আবু বক্কর সিদ্দিক গণমাধ্যমকে বলেন, নূর হোসেন মাস্টারের বিরুদ্ধে চান্দগাঁও থানায় বিস্ফোরকের মামলা আছে।

“পাশাপাশি গত ১৪ এপ্রিল চান্দগাঁও আবাসিক এলাকার বি-ব্লক জামে মসজিদে কভিড-১৯ পরিস্থিতিতে সরকারি বিধি নিষেধ না মেনে বিশৃঙ্খলা সৃষ্টি ও পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা তদন্তে নূর হোসেন মাস্টারের সম্পৃক্ততা পাওয়া গেছে।” দুই মামলার পরোয়ানামূলে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান এডিসি আবু বক্কর।

এদিকে বাঁশখালী থানার নাশকতার মামলায় উপজেলা জামায়াতের আমির জহিরুলকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান চট্টগ্রাম জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক কেশব চক্রবর্ত্তী। তিনি জানান, বাঁশখালী থানার মামলায় জহিরুল ইসলামকে গ্রেপ্তার করে থানা পুলিশের হাতে দেওয়া হয়েছে।

melongazi

Leave a Reply

Discover more from Daily Uttor Dokkhin

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading