টলিপাড়ার ভিতরে সক্রিয় পর্ন চক্র!

টলিপাড়ার ভিতরে সক্রিয় পর্ন চক্র!

উত্তরদক্ষিণ| রবিবার, ৮ আগস্ট ২০২১| আপডেট ১৫:৫০

টলিপাড়ার ভিতরে সক্রিয় পর্ন চক্র! এমন অভিযোগ তুললেন ইন্ডাস্ট্রির এক অভিনেত্রী। জনৈক অভিষেক দাস ওরফে বুবাইয়ের বিরুদ্ধে পুলিশি অভিযোগ দায়ের করেছেন তিনি। ইন্ডিয়ার দণ্ডবিধির ৫০৯ ধারায় যাদবপুর থানায় অভিযোগ দায়ের হয়েছে।

অভিনেত্রীর অভিযোগ অনুযায়ী, অভিষেক নামের ওই ব্যক্তি তাকে টেলিফোন মারফত যোগাযোগ করে একটি বোল্ড চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেয়। শ্যুটিংয়ের সময় তার শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ তুলেছেন অভিনেত্রী।

অভিযোগ থেকে জানা যায়, অভিযুক্ত বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। তিনি জানিয়েছেন, ওই ব্যক্তি টলিপাড়ার জনপ্রিয় অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন তা বোঝানোর জন্য প্রচুর ছবি দেখিয়েছিলেন তাঁকে। অনেক অভিনেতার সঙ্গে অভিযুক্তের ছবি দেখার পর আর সন্দেহ হয়নি যুবতীর। সেই কারণেই তিনি শ্যুটিং করতে রাজি হন। পরে তিনি বুঝতে পারেন যে আসলে পর্ন ছবির শ্যুটিং করার জন্যই তাঁকে যোগাযোগ করেছিল অভিষেক ওরফে বুবাই। অন্য মহিলাদেরও তার মতো করে ফাদে ফেলা হতে পারে বলে অনুমান করছেন অভিনেত্রী।

অভিনেত্রী দাবি করে বলেন, বাংলা ইন্ডাস্ট্রির ভিতরে একটি পর্ন চক্র কাজ করছে। আর সেই চক্রের পর্দাফাস করুক পুলিশ, এমনটাই চাইছেন তিনি। ইতিমধ্যে ঘটনার পূর্ণাঙ্গ তদন্তে নেমেছে যাদবপুর থানার পুলিশ।

অন্যদিকে, গত ৪ অগাস্ট নিউটাউন পর্নোগ্রাফি কাণ্ডের সঙ্গে জড়িত থাকার অপরাধে গ্রেফতার করা হয়েছিল শৌভিক মুখোপাধ্যায় নামে আরও এক ব্যক্তিকে। কলকাতার বেলেঘাটা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছিল ওই শ্যুটিং কোঅর্ডিনেটরকে। নিউটাউনে রমরমিয়ে চলা পর্নকাণ্ডে মোট পাচজনকে গ্রেফতার করা হয়েছে ইতিমধ্যেই।

পুলিশের বরাত দিয়ে স্থানীয় গণমাধ্যম জানায়, ধৃতের কাজ ছিল মহিলাদের সঙ্গে যোগাযোগ করা। তাদের মডেলিংয়ের টোপ দিয়ে তাদের সঙ্গে আলাপচারিতা বাড়ানোই ছিল তার মূল কাজ। পরে পর্ন কাণ্ডের দুই হোতা নন্দিতা দত্ত এবং মৈনাক ঘোষ ওই যুবতীদের পর্ন ছবি শ্যুট করার জন্য বাধ্য করা করত বলে অভিযোগ।

ইউডি/জিকে

Md Enamul

Leave a Reply

Discover more from Daily Uttor Dokkhin

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading