তরুণ সাংবাদিক ফাহির ফখরুল মারা গেছেন

তরুণ সাংবাদিক ফাহির ফখরুল মারা গেছেন

উত্তরদক্ষিণ । শনিবার, ১১ ডিসেম্বর ২০২১ । আপডেট ২১:৪৫

সাংবাদিক মো. ফখরুল ইসলাম ভূঁঞা (ফাহির ফখরুল) আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। ২৪ বছরের এই তরুণ আজকের পত্রিকার অনলাইন বিভাগে কাজ করতেন।

শনিবার (১১ ডিসেম্বর) বিকেলে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়।

গণমাধ্যমে তিনি ‘ফাহির ফখরুল’ নামে পরিচিত ছিলেন। তার বাড়ি কুমিল্লার মুরাদনগর উপজেলার বাখরনগর গ্রামে। বাবা মো. নজরুল ইসলাম ভূঁঞা ও মা মোসাম্মৎ জুলেখা বেগমের দুই ছেলের মধ্যে তিনি ছিলেন কনিষ্ঠ সন্তান।

শনিবার সকাল ৮টায় অফিসে গিয়েছিলেন ফাহির। বেলা ৩টার পর অফিস থেকে বাসায় ফেরার পর অসুস্থ হয়ে পড়েন তিনি। মোহাম্মদপুর টাউন হলের পাশে ভাড়া করা একটি বাসায় কয়েকজন বন্ধুসহ থাকতেন ফাহির।

ফাহিরের বন্ধু ফাহমিদা তাপসী বলেন, বাসায় ফিরে শরীর খারাপের কথা বন্ধু ফয়সাল আহমেদকে জানান ফাহির ফখরুল। এরপর শরীর আরও খারাপ হওয়া শুরু করলে একপর্যায়ে জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। অজ্ঞান অবস্থায় প্রথমে তাকে বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জানান, ফাহির মারা গেছেন। চিকিৎসকরা জানান, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান।

ছবি তোলার শখ ছিল ফাহির ফখরুলের। অবসরে সিনেমা দেখতে পছন্দ করতেন তিনি। এসএসসি, এইচএসির পর ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অলটারনেটিভ (ইউডা) থেকে যোগাযোগ ও গণমাধ্যম বিভাগে ২০১৯ সালে স্নাতক সম্পন্ন করেন ফাহির।

২০১৯ সালের জানুয়ারি থেকে সাংবাদিকতায় সংশ্লিষ্ট হন ফাহির। চলতি বছর মার্চের শুরুতে তিনি আজকের পত্রিকায় যোগ দেন।

রাতে মরদেহ কুমিল্লায় গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে। রবিবার বাদ জোহর জানাজা শেষে তাকে দাফন করা হবে। সহকর্মীর মৃত্যুর ঘটনায় আজকের পত্রিকা পরিবার গভীরভাবে শোকাহত। ফখরুলের পরিবারের প্রতি গভীর শোক ও সমবেনা জানিয়েছেন সম্পাদক অধ্যাপক ড. গোলাম রহমান।

Gazi kaium

Leave a Reply

Discover more from Daily Uttor Dokkhin

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading