মোদীর সভায় গিয়ে বিজেপিতে যোগ দিলেন মিঠুন চক্রবর্তী

মোদীর সভায় গিয়ে বিজেপিতে যোগ দিলেন মিঠুন চক্রবর্তী

উত্তরদক্ষিণ | রবিবার, ০৭ মার্চ, ২০২১ | আপডেট: ১৬:০০

ইন্ডিয়ার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নির্বাচনি জনসভায় হাজির হয়ে আনুষ্ঠানিকভাবে ভারতীয় জনতা পার্টিতে (বিজেপি) যোগ দিয়েছেন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা মিঠুন চক্রবর্তী। এ সময় বিজেপি’র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং কৈলাশ বিজয়বর্গীয় মিঠুন চক্রবর্তীর হাতে দলীয় পতাকা তুলে দেন।

অভিনেতা মিঠুন চক্রবর্তী

রবিবার (৭ মার্চ) কলকাতার ব্রিগেড ময়দানে গিয়ে এই ঘোষণা দেন এক সময়ের জনপ্রিয় নায়ক। খবর এনডিটিভি।

ব্রিগেড জনসভায় মিঠুন বলেন, ‘আমি বাঙালী। আমি গর্বিত আমি বাঙালী। ভুলে যাবেন না দেশবন্ধু চিত্তরঞ্জনের জন্মের ১৫০ তম বছর এটা। ভুলে যাবেন না রানি রাসমণিকে, এরাই আসল বাঙালী। বাংলার সব কিছুতে অধিকার আপনাদের। কেউ তা ছিনিয়ে নিতে এলে, আমাদের মতো কিছু লোক দাঁড়িয়ে যাবে।

‘মারব এখানে লাশ পড়বে শ্মশানে শুনেছেন আগেই। এ বার নতুন কথা শুনুন, আমার নাম মিঠুন চক্রবর্তী। আমি যা বলি, তা করে দেখাই। আমি জলঢোড়াও নয়, বেলোবোড়াও নই। আমি একটা কোবরা। আমি জাত গোখরো। এক ছোবলে ছবি। এ বার কিন্তু সেটাই হবে। দাদার প্রতি ভরসা রাখবেন। বিশ্বাস রাখুন। দাদা কখনও ভয় পেয়ে পালিয়ে যায়নি। এক ছোবলে ছবি। কেউ পালাতে পারবে না।’

তিনি আরও বলেন, ‘আজকের দিনটা আমার কাছে একটা স্বপ্নের মতো। এই জন্য বলছি স্বপ্ন, আমি আসছই এমন একটা জায়গা থেকে জোড়াবাগানের দিক থেকে, তার দু’দিকটাই অন্ধকার। থানার পিছনে না দেখলে জায়গা খুঁজে পাওয়া যেত না। সেখান থেকে ভারতবর্ষের তাবড় নেতাদের সঙ্গে এই মঞ্চে দাঁড়াব ভাবিনি, যেখানে বিশ্বের বৃহত্তম গণতন্ত্রের প্রধানমন্ত্রী আসছেন।

‘স্বপ্ন দেখেছিলাম একটা কিছু করব। প্রধানমন্ত্রীর সঙ্গে একমঞ্চে থাকাও তো স্বপ্নের, বলেন তিনি।’

এর আগে, মিঠুন চক্রবর্তী তৃণমূল কংগ্রেস থেকে রাজ্যসভার মনোনীত সদস্য হিসেবে দুই বছর দায়িত্ব পালন করেছিলেন।

mashiurjarif

Leave a Reply

Discover more from Daily Uttor Dokkhin

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading