তারকাদের সঙ্গে বস্তিতে আতিকপত্নী

তারকাদের সঙ্গে বস্তিতে আতিকপত্নী

উত্তরদক্ষিণ অনলাইন । ১৮ জানুয়ারি ২০২০ । আপডেট ২১:১২

অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে নিয়ে ঢাকার একটি বস্তিতে গিয়ে স্বামী আতিকুল ইসলামের জন্য নৌকা প্রতীকে ভোট চাইলেন স্ত্রী ডা. শায়লা সাগুফতা ইসলাম। শনিবার (১৮ জানুয়ারি) রাজধানীর কড়াইল বস্তিবাসীর দ্বারে দ্বারে গিয়ে আওয়ামী লীগ প্রার্থী আতিকের লিফলেট বিতরণ ও ভোট প্রার্থনা করেন পেশায় চিকিৎসক শায়লা। এ সময় তার সঙ্গে ছিলেন অভিনেত্রী শমী কায়সার, তানভীন সুইটি ও অভিনেতা মাজনুন মিজান।

এ সময় আতিকপত্নী ডা. শায়লা সাংবাদিকদের বলেন, নির্বাচনে নৌকার পক্ষে স্বতঃস্ফূর্ত সাড়া দিচ্ছেন ভোটাররা। আমরা যেখানেই যাচ্ছি, মানুষের স্বতঃস্ফূর্ত সাড়া পাচ্ছি। নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। আমরা ভোটারদের কাছে বলছি- একটি সুস্থ, সচল সুন্দর ঢাকা গড়তে নৌকায় ভোট দিন। যেখানেই যাচ্ছি মানুষের সাড়া পাচ্ছি। বস্তিবাসীদের নিয়ে সাবেক মেয়র আতিকুল ইসলামের আলাদা ভাবনা রয়েছে জানিয়েছেন স্ত্রী শায়লা সাগুফতা ইসলাম। তিনি বলেন, বস্তিবাসীর জীবনযাত্রার মান উন্নয়নে আতিকের কিছু পরিকল্পনা রয়েছে। এখানে যাতে সুন্দরভাবে বসবাস করতে পারে, পূর্ণাঙ্গ নাগরিক সুবিধা নিশ্চিত হয়- নির্বাচিত হলে সেসব বিষয়ে কাজ করবেন তিনি।

এসময় নৌকার প্রার্থীল আতিকের পক্ষে ভোট চেয়ে অভিনেত্রী শমী কায়সার বলেন, আতিকুল ইসলাম জয়ী হলে ‘সুন্দর ঢাকা গড়ে তুলতে পারবেন’। আমরা মুক্তিযুদ্ধের পক্ষে, নৌকার পক্ষে মানুষের কাছে যাচ্ছি, মানুষের ভালোবাসা পাচ্ছি। নৌকার প্রার্থী আতিকুল ইসলাম আতিক একজন পরিচ্ছন্ন-উদ্যমী মানুষ। তিনি নির্বাচিত হলে সুস্থ, সচল ঢাকা গড়বেন।

Md Enamul

Leave a Reply

Discover more from Daily Uttor Dokkhin

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading