জাতীয় পার্টিতে কোনো বিভেদ নেই: জিএম কাদের

জাতীয় পার্টিতে কোনো বিভেদ নেই: জিএম কাদের

উত্তরদক্ষিণ । সোমবার, ০৩ অক্টোবর ২০২২ । আপডেট ২১:০৫

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের দাবি করেছেন দলে কোনো বিভেদ নেই। রওশন এরশাদকে একটি চক্র ভুল বুঝিয়েছে মন্তব্য করে তিনি জানিয়েছেন, সাময়িক সংকট কাটিয়ে দল এখন আরও বেশি সংগঠিত। সোমবার (৩ অক্টোবর) দুপুরে পাঁচ দিনের সফরে এসে রংপুরের সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

দলের বিভেদ সম্পর্কে এক প্রশ্নের জবাবে জিএম কাদের বলেন, জাতীয় পার্টিতে কোনো বিভেদ নেই। রওশন এরশাদকে ভুল বোঝানো হচ্ছে। আমরা এসব কাটিয়ে উঠতে সক্ষম হয়েছি। আমরা আগের থেকে অনেক বেশি সংগঠিত।

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরকে সৈয়দপুর বিমানবন্দর থেকে বরণ করে নিয়ে আসেন দলের নেতাকর্মীরা

দলীয় পরিকল্পনার কথা জানিয়ে জাপা চেয়ারম্যান বলেন, শুধু চেহারার পরিবর্তন হলেই রাজনীতির পরিবর্তন হবে না, রাজনীতির গুণগত পরিবর্তন আনতে জাতীয় পার্টি কাজ করছে। আগামী জাতীয় নির্বাচনে জাতীয় পার্টি ৩০০ আসনেই প্রার্থী দেবে। সরকার নির্বাচন অনুষ্ঠানে আস্থা হারিয়েছে, তাই এই সরকারের আমলে কোনো নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয় বলে মন্তব্য করেন জাতীয় পার্টির চেয়ারম্যান।

আওয়ামী লীগের সমালোচনা করে জিএম কাদের বলেন, যে জন্য আওয়ামী লীগ সরকারকে সমর্থন দেয়া হয়েছিল এর বাস্তব প্রতিফলন ঘটেনি। এই সরকার ক্ষমতায় এসে যা করছে তা বিএনপির চেয়ে এক ডিগ্রি বেশি। আমরা এর পরিবর্তন চাই।

এসময় উপস্থিত ছিলেন রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ইয়াসিরসহ স্থানীয় নেতারা। এর আগে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরকে সৈয়দপুর বিমানবন্দর থেকে বরণ করে নিয়ে আসেন দলের নেতাকর্মীরা। তিনি রংপুর-লালমনিরহাটে পাঁচ দিনের সফরে এসেছেন।

ইউডি/সুপ্ত

Md Enamul

Leave a Reply

Discover more from Daily Uttor Dokkhin

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading