ভারতীয় শাড়িসহ ১৫ পাচারকারীকে আটক করল কোস্টগার্ড

ভারতীয় শাড়িসহ ১৫ পাচারকারীকে আটক করল কোস্টগার্ড

উত্তরদক্ষিণ অনলাইন । ২০ ফেব্রুয়ারী ২০২০ । আপডেট ১৮ঃ৫৩

ভোলায় ২৬ হাজার ভারতীয় শাড়িসহ ১৫ পাচারকারীকে আটক করেছে কোস্টগার্ড। এদের মধ্যে চারজন ভারতীয় নাগরিক। এসময় একটি ভারতীয় ট্রলারও জব্দ করা হয়। আজ বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) সকালে এক সংবাদ সম্মেলনে ভোলার দক্ষিণ জোনের লেফটেনেন্ট বিএন মাহাবুবুল আলম শাকিল আহম্মেদ এ তথ্য নিশ্চিত করেন।

আটকরা হলেন- ভারতীয় নাগরিক রমেশ দাশ, পরান দাশ, সুভাশ মণ্ডল, লক্ষ্মণ দাশ এবং বাংলাদেশিদের মধ্যে রয়েছে জসিম উদ্দিন, মাহমুদুল হাসান, সনজিত মালো, হানিফ, আবু বক্কর, সোবাহান মৃধা, উত্তম কুমার দাশ, রবিন কুমার দাশ, বালা চাঁদ, মৃনাল চন্দ্র ও মিজান। এদের বাড়ি পটুয়াখালী ও বরগুনা জেলায়।

দক্ষিণ জোনের লেফটেনেন্ট বিএন মাহাবুবুল আলম শাকিল আহম্মেদ জানান, গোপন সংবাদে গত রবিবার রাতে ভোলার চরফ্যাশন উপজেলার চর কুকরি-মুকরি এলাকার সোনার চর কোস্টগার্ড অভিযান চালায়। অভিযানে ভারত থেকে আসা এক ট্রলার থেকে ২৬ হাজার ভারতীয় শাড়িসহ তাদের আটক করা হয়, যার বাজার মূল্য প্রায় ১০ কোটি টাকা। তিনি আরো জানান, আটকদের চরফ্যাশনের দক্ষিণ আইচা থানায় হস্তান্তর করা হয়েছে। জব্দ শাড়ি ভোলা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। নদী পথে সকল অবৈধ মালামাল পাচারকারীদের ধরতে কোস্টগার্ডের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান এ কর্মকর্তা।

enghillol

Leave a Reply