সাকিব আল হাসানকে কুপিয়ে হত্যার হুমকিদাতা যুবক গ্রেপ্তার

সাকিব আল হাসানকে কুপিয়ে হত্যার হুমকিদাতা যুবক গ্রেপ্তার

উত্তরদক্ষিণ | মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০ | আপডেট: ১২:৪৭

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লাইভ ভিডিওতে ধারালো অস্ত্র উঁচিয়ে শীর্ষ অলরাউন্ডার সাকিব আল হাসানকে হত্যার হুমকিদাতা মহসিন তালুকদারকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

মঙ্গলবার (১৭ নভেম্বর) সকাল সোয়া ১১টার দিকে সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার রনসি গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার এএসপি সামিউল গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। সাকিবকে হুমকি দেওয়ার ঘটনায় গতকাল রাতে সিলেটের জালালাবাদ থানার উপপরিদর্শক মাহবুব মোর্শেদ বাদী হয়ে মহসিন তালুকদারকে আসামি করে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন।

ভিডিওটির ব্যাপক সমালোচনা হওয়ার পর থেকে মহসিন পলাতক ছিলেন। মহসিন তালুকদার সিলেট সদর উপজেলার টুকেরবাজার ইউনিয়নের শাহপুর তালুকদারপাড়া গ্রামের আজাদ বক্স তালুকদারের ছেলে। গত শনিবার দিবাগত রাত ১২টা ৭ মিনিটে তিনি তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে আসেন। সম্প্রতি কালীপূজার একটি অনুষ্ঠানের নিমন্ত্রণ গ্রহণ করে কলকাতায় যাওয়ায় বিক্ষুব্ধ হয়ে সাকিবকে কুপিয়ে হত্যার হুমকি দেন এই যুবক। সেই সঙ্গে অকথ্য ভাষায় সাকিবকে গালাগালি করেন। এরপর ভোর ৬টা ৪ মিনিটে আবারও লাইভের এসে আগের ভিডিওর জন্য দুঃখ প্রকাশ করেন এবং সাকিব আল হাসানকে জাতির উদ্দেশে ক্ষমা চাওয়ার আহ্বান জানান।

মহসিন বলেন, সাকিবকে সুযোগ দিতে এবং সাকিবের মতো বাকি সব সেলিব্রেটিদের সঠিক পথে চলার বার্তা দিতে আবারও লাইভ করছেন তিনি।

পূজার নিমন্ত্রণে অংশ নেওয়া এবং এক ভক্তের মোবাইল ভাঙার বিষয়ে গতকাল নিজের অবস্থান পরিষ্কার করেন সাকিব। সূত্র: দ্য ডেইলি স্টার

Md Enamul

Leave a Reply

Discover more from Daily Uttor Dokkhin

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading