এ যেন নতুন এক রাব্বি!

এ যেন নতুন এক রাব্বি!

উত্তরদক্ষিণ | মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১ | আপডেট: ১৮:১৮

সিরিজের প্রস্তুতি ক্যাম্প থেকেই বেশ রোমাঞ্চিত ইয়াসির আলী চৌধুরী রাব্বি। যার আবেশ এখনও আছে। কারণ হলো সাকিব, তামিম, মুশফিক, মাহমুদউল্লাহদের সঙ্গে ড্রেসিংরুম শেয়ার করতে পারছেন।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলনের ফাঁকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পাঠানো ভিডিও বার্তায় তিনি একথা জানান।

রাব্বি বলেন, ‘আসলেই অনেক রোমাঞ্চিত ছিলাম যখনই শুরু হচ্ছিলো আমাদের এই ক্যাম্পটা। কারণ আমি আগে কখনও সাকিব ভাই, মুশফিক ভাই, তামিম ভাই, রিয়াদ ভাইদের সবাইকে এক সঙ্গে পাইনি। প্রথম থেকেই ওয়ানডে সিরিজের ক্যাম্প থেকেই খুব রোমাঞ্চিত ছিলাম যে আমি তাদের সঙ্গে ড্রেসিংরুম ভাগাভাগি করে নিতে পারছি। এখন টেস্টে এসে দেখা যাচ্ছে উনাদের তিনজনকে আবার পাচ্ছি। হ্যাঁ, সত্যিই আমি রোমাঞ্চিত। সত্যি বলতে যেহেতু তামিম ভাই, সাকিব ভাই এনাদেরকে ছোট থেকে দেখেই বড় হয়েছি ক্রিকেটে। আসলেই আমি রোমাঞ্চিত যেটা আমি বলতে পারব না ভাষায় প্রকাশ করতে পারব না।’

‘গত এক বছর ধরে যে জিনিসিটা বেশি উন্নতি হয়েছে ওই জিনিসিটা হচ্ছে মানসিক দৃঢ়তা। অনেক বেশি উন্নতি হয়েছে। আগে দেখা যাইতো একটা দুইটা ইনিংস খারাপ খেললে বা খারাপ সময় আসলে ভেঙে পড়তাম কিন্তু এখন আল্লাহর রহমতে ওই রকম না। এখন জানি আমি যদি কষ্ট করি কীভাবে ভালো সময়ে ফেরা যায়। আমি বলব মানসিকভাবে এই জিনিসটা অনেক উন্নতি হয়েছে।’ যোগ করেন রাব্বি।

প্রসঙ্গত, বছর দুয়েক হল জাতীয় দলের রাডার এসেছেন তরুণ এই মিডল অর্ডার। ফলে ন্যাশনাল সাইডের কোচিং স্টাফের সঙ্গে তার কাজের ‍সুযোগও হয়েছে বেশ। শুরুতেই এসেছেন সাবেক প্রোটিয়া ব্যাটিং কোচ নেইল ম্যাকেঞ্জির সান্নিধ্যে এবং এতে তার টেকনিকের উন্নতিও হয়েছে বলে মন তার।

mashiurjarif

Leave a Reply

Discover more from Daily Uttor Dokkhin

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading