ব্রাহ্মণবাড়িয়ায় অগ্নিকাণ্ডে শিশুর মৃত্যু, বাবা-মা-ভাই দগ্ধ

ব্রাহ্মণবাড়িয়ায় অগ্নিকাণ্ডে শিশুর মৃত্যু, বাবা-মা-ভাই দগ্ধ

উত্তরদক্ষিণ । বুধবার, ২৩ ফেব্রুয়ারি ২০২২ । আপডেট ১২:২০

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় একটি বহুতল ভবনে অগ্নিকাণ্ডে শিশুর মৃত্যু হয়েছে; দগ্ধ হয়েছে শিশুটির বাবা-মা ও ভাই। নিহত মো. জুবায়ের (১০) উপজেলার শরীফপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলা সদরের শরীয়তনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোল্লা মোহাম্মদ শাহীন।

দগ্ধ মকবুল হোসেন (৪৫) ও তার স্ত্রী রেখা বেগম (৪০) এবং তাদের বড় ছেলে হৃদয়কে (১৪) গুরুতর অবস্থায় ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে অতিরিক্ত পুলিশ সুপার গণমাধ্যমকে বলেন, মকবুল তার পরিবার নিয়ে শরীয়তনগর এলাকায় মোহাম্মদ আলাই মিয়ার পাঁচতলা ভবনের নিচতলায় ভাড়া থাকেন। রাতে সেই বাসায় আগুন লাগে। দগ্ধদের উদ্ধার করে আশুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

আশুগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের একটি দল প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিসের বরাত দিয়ে মোল্লা মোহাম্মদ শাহীন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

ইউডি/অনিক

melongazi

Leave a Reply

Discover more from Daily Uttor Dokkhin

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading