সাতক্ষীরায় মহিলা আওয়ামী লীগের ৫৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সাতক্ষীরায় মহিলা আওয়ামী লীগের ৫৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সাতক্ষীরা প্রতিনিধি । রবিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২২ । আপডেট ১৮:৩০

সাতক্ষীরায় ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের ৫৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভার শুরুতে দেশের জন্য সকল শহিদদের রুহের মাগফিরাত কামনা করে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

রবিবার (২৭ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় সাতক্ষীরা শহিদ আব্দুর রাজ্জাক পার্কস্থ বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ সাতক্ষীরা জেলা শাখা এ অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরার উন্নয়নের রুপকার গণমানুষের প্রিয় নেতা বারবার নির্বাচিত সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। জাতির জনক বঙ্গবন্ধু ও তার শহিদ পরিবার, শহিদ জাতীয় চারনেতাসহ মহান মুক্তিযুদ্ধে এবং ১৯৫২ সালের ভাষা শহিদদের রুহের মাগফিরাত কামনা করে এমপি রবি বলেন,“জাতির জনক বঙ্গবন্ধুর খুনীদের বিচার ও মহান স্বাধীনতা বিরোধী রাজাকারদের বিচার এ বাংলার মাটিতে করে জাতিতে কলঙ্কিতমুক্ত করেছেন জননেত্রী শেখ হাসিনা।”

তিনি আরও বলেন, অনেক ভূমিদস্যু সন্ত্রাসী যারা দলের ভাল চায়না তারা বিভিন্নভাবে ষড়যন্ত্র করে দলের ক্ষতি করছে ওদের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াতে হবে। নারীরা দেশের সামগ্রীক উন্নয়নে সম্পৃক্ত হয়ে অংশ নিচ্ছে। নারীদের বাদ দিয়ে দেশের উন্নয়নকে এগিয়ে নেওয়া সম্ভব নয়। তাই নারীদের সুসংগঠিত হতে হবে।

প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক এমপি ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. নজরুল ইসলাম, সাতক্ষীরা জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী আকতার হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সহ-সভাপতি তহমিনা রহিম, সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক ও জাতীয় মহিলা সংস্থা সাতক্ষীরা জেলা শাখার চেয়ারম্যান জ্যোৎস্না আরা।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি শেখ তহিদুর রহমান ডাবলু, বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের সাধারণ সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস.এম রেজাউল ইসলাম, শ্রমিক নেতা বিকাশ চন্দ্র দাস, জেলা মহিলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক তহমিনা ইসলাম, প্রচার সম্পাদক অধ্যাপক সালেহা ইসলাম ও চন্দনা রানী টুকু প্রমুখ। অনুষ্ঠানে সাতক্ষীরা জেলা ও ৭ উপজেলার মহিলা আওয়ামী লীগের নারী সদস্যরা উপস্থিত ছিলেন।

ইউডি/অনিক

melongazi

Leave a Reply

Discover more from Daily Uttor Dokkhin

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading