সিলেটে বন্যার্তদের পাশে সুবা, ইপি ও স্মাইল ক্রিয়েটর

সিলেটে বন্যার্তদের পাশে সুবা, ইপি ও স্মাইল ক্রিয়েটর

উত্তরদক্ষিণ । শনিবার, ২৫ জুন ২০২২ । আপডেট ০৯:৩০

দেশে ১২২ বছরের মধ্যে সর্বোচ্চ বৃষ্টিপাত ও বড় বন্যা হয়ে গেলো সিলেট বিভাগে। যার ফলশ্রুতিতে মানবেতর জীবনযাপন করছেন সিলেট অঞ্চলের নিম্ন ও মধ্য আয়ের মানুষ। ১২২ বছরের মধ্যে যেসব এলাকায় কখনো পানি জমেনি এবার রক্ষা পায়নি সেসব এলাকাও।

অনেক জায়গায় ভিন্ন ভিন্ন সংগঠন থেকে নানা রকম সহযোগিতা করছেন কিন্তু স্টেট ইউনিভার্সিটি এ্যালামনাই এসোসিয়েশন ( সুবা), Entrepreneur and E-commerce Platform(EP)- উদ্যোক্তা প্ল্যাটফর্ম & স্বেচ্ছাসেবী সংগঠন স্মাইল ক্রিয়েটর এর লক্ষ্য ছিলো প্রত্যন্ত অঞ্চলে উপহার সামগ্রী পৌঁছে দেওয়ার, যেখানে উপহারসামগ্রী পৌঁছানো সহজ ছিলনা।

তারই ফলশ্রুতিতে ২৪ জুন ২০২২ তারা পৌঁছে যায় সিলেট এর বালাগঞ্জ এর লামাপাড়া গ্রামে। যেখানকার মানুষরা অধীর অপেক্ষায় ছিল সামান্য একটু আহারের জন্য। উপহার সামগ্রী পেয়ে অসহায় মানুষ গুলো অনেক খুশী হয়েছে। উপহার সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন ইপির এডমিন ও সুবার সদস্য রনি রহমান & ইপির কো-এডমিন মালিহা শান্তা।

ইপির এডমিন ও সুবার সদস্য রনি রহমান বলেন, আমরা সব সময় ভালো কাজের সাথে আছি & ভবিষ্যতে আরও ভালোভাবে থাকব। এ সময় তিনি সুবার সভাপতি ডাঃ শওকত আরা হায়দার, সাধারণ সম্পাদক রাসেল ইব্রাহীম, কোষাধ্যক্ষ সুজিত & স্মাইল ক্রিয়েটর এর রেদোয়ান সহ ইপির মডারেটর যারা সহযোগিতা করেছে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Md Enamul

Leave a Reply

Discover more from Daily Uttor Dokkhin

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading