নেইমারকে খেলতে দেয়নি পিএসজি!

নেইমারকে খেলতে দেয়নি পিএসজি!

উত্তরদক্ষিণ অনলাইন । ১৯ ফেব্রুয়ারী ২০২০ । আপডেট ১৯ঃ৫১

সম্প্রতি ইনজুরির কারণে বেশ কিছু ম্যাচে মাঠে নামা হয়নি নেইমার জুনিয়রের। কিন্তু সবাই বিষয়টা এভাবে জানলেও খোদ নেইমার বলছেন ভিন্ন কথা। তার দাবি, তাকে খেলতে দেয়নি পিএসজি!

লিগ ওয়ানে পিএসজির শেষ তিন ম্যাচে বসিয়ে রাখা হয়েছিল নেইমারকে। এমনকি মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) রাতে বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর ম্যাচেও তাকে নামানোর কথা ছিল না। তবে জার্মানিতে মাঠে নেমেছিলেন তিনি এবং গোলও করেছিলেন। কিন্তু তার দল ২-১ গোলে হেরে এসেছে।

কেন তাকে আগের তিন ম্যাচে নামানো হয়নি তা নিয়ে মুখ খুলেছেন নেইমার। তার দাবি, আরও আগেই খেলার জন্য প্রস্তুত থাকলেও তাকে মাঠে নামাতে ভয় পাচ্ছিল পিএসজি। ডর্টমুন্ডের বিপক্ষে ম্যাচ শেষে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড বলেন, ‘গত কয়েক ম্যাচে না খেলাটা আমার সিদ্ধান্ত ছিল না। আমি খেলতে চেয়েছিলাম, আমি ভালো অনুভব করছিলাম।’

এরপর সোজা পিএসজির দিকে অভিযোগের তীর ছুড়ে নেইমার বলেন, ‘ক্লাব (মাঠে নামাতে) ভয় পাচ্ছিল এবং এজন্য আমাকে ভুগতে হয়েছে।’

এই মৌসুমের অনেকটা সময় ইনজুরিতে কাটছে নেইমারের। গত অক্টোবরে হ্যামস্ট্রিং ইনজুরির কারণে ছয় ম্যাচ বসে থাকতে হয়েছিল তাকে। তবে শেষ পর্যন্ত ঠিক সময়ে ফিরেছেন তিনি। সর্বশেষ পিএসজির শেষ ষোলো থেকে বিদায়ের ইতিহাস মুছতে মাঠে নেমেছিলেন।

নেইমারের এমন মন্তব্য ফের পিএসজির সঙ্গে তার সম্পর্কের টানাপড়েনের দিকেই ইঙ্গিত করছে। তবে বিষয়টা এখানেই শেষ নয়। পিএসজি কোচ টমাস টুখেল ম্যাচ শেষে জানিয়েছেন, নেইমার ছন্দে ছিলেন না। টুখেলের চোখে বরং ইনজুরি কাটিয়ে ফেরা কিলিয়ান এমবাপ্পের পারফরম্যান্স বেশি গুরুত্ব পাচ্ছে।

enghillol

Leave a Reply