ইউপিতে প্রার্থী প্রত্যাহারে জাপাকে চাপ দেয় আ.লীগ: চুন্নু

ইউপিতে প্রার্থী প্রত্যাহারে জাপাকে চাপ দেয় আ.লীগ: চুন্নু

উত্তরদক্ষিণ। সোমবার, ১৫ নভেম্বর ২০২১। আপডেট ১৫:২০

জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মুজিবুল হক চুন্নু অভিযোগ করে বলেন ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে লাঙ্গলের প্রার্থীকে মনোনয়নপত্র প্রত্যাহার করার জন্য আওয়ামী লীগের এমপি, নেতারা চাপ দেন। সৃজনশীল অর্থনীতির জন্য জাতিসংঘের শিক্ষা, বিজ্ঞান ও সংস্কৃতি বিষয়ক সংস্থা ইউনেস্কো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইন্টারন্যাশনাল প্রাইজ ইন দ্যা ফ্লিড অব ক্রিয়েটিভ ইকোনমি-শীর্ষক পুরস্কার প্রবর্তন করায় সোমবার (১৪ নভেম্বর) জাতীয় সংসদে উত্থাপিত ধন্যবাদ প্রস্তাবের ওপর আলোচনায় অংশ নিয়ে তিনি এ অভিযোগ করেন।

আওয়ামী লীগের সংসদ সদস্য ও সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ আব্দুস শহীদ এই প্রস্তাবটি উপস্থাপন করেন। অধিবেশনে সভাপতিত্ব করেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। এ সময় জাপা মহাসচিব বঙ্গবন্ধুকে সবার কাছ থেকে সরিয়ে না নেওয়ার জন্য আওয়ামী লীগের প্রতি আহ্বান জানান।

মুজিবুল হক চুন্নু বলেন, ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বিএনপি আসেনি। এ অবস্থায় যেখানে জাতীয় পার্টির (জাপা) প্রার্থী আছে সেখানে তাদের ওপর চাপ দেওয়া হচ্ছে।

তিনি বলেন, আমাদের প্রার্থীকে স্থানীয় আওয়ামী লীগের এমপি, নেতারা চাপ দেন প্রার্থীতা তুলে নেওয়ার জন্য। এটা যাতে না হয়, জোর জবরদস্তি যাতে না করা হয় এ বিষয়ে নির্দেশ দেওয়ার জন্য আওয়ামী লীগ নেতাদের প্রতি আমি আহ্বান জানাচ্ছি।

মুজিবুল হক চুন্নু বলেন, বঙ্গবন্ধু শুধু আওয়ামী লীগের একার নয়, তিনি সবার। বঙ্গবন্ধু সব কিছুর ঊর্ধ্বে। বঙ্গবন্ধু আমাদের অস্তিত্ব, বঙ্গবন্ধু ছাড়া কিছুই নেই। আপনারা সব সময় বঙ্গবন্ধুকে দূরে সরিয়ে নিতে চান। বঙ্গবন্ধুকে দূরে সরিয়ে নেবেন না।

Gazi kaium

Leave a Reply

Discover more from Daily Uttor Dokkhin

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading