ফের অসুস্থ সৌরভ গাঙ্গুলী

ফের অসুস্থ সৌরভ গাঙ্গুলী

উত্তরদক্ষিণ | বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১ | আপডেট: ১৫:৩৩

ফের বুকে ব্যথা অনুভব করায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে ইন্ডিয়ান ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট তথা জাতীয় দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলীকে। তাকে ইন্ডিয়ার অ্যাপেলো হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাত থেকেই বুকে ব্যথা অনুভব করেন বিসিসিআই প্রেসিডেন্ট। বুধবার (২৭ জানুয়ারি) দুপুরে ব্যথা বাড়লে কোনও ঝুঁকি না নিয়ে তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। অ্যাপেলো হাসপাতালে ভর্তি হওয়ার পরে চিকিৎসকেরা তাকে পরীক্ষা করে জানিয়েছেন যে ‘দাদা’র শারীরিক অবস্থা এখন স্থিতিশীল।

গত ২ জানুয়ারি সকালে বাড়িতে জিম করার সময় হঠাৎ ব্ল্যাক আউট হয়েছিল সৌরভের। হাসপাতালে ভর্তি হন সৌরভ গঙ্গোপাধ্যায়। উডল্যান্ডস হাসপাতালে করা হয়েছিল অ্যাঞ্জিওপ্লাস্টি।

গত ৭ জানুয়ারি হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছিলেন সৌরভ। সেই সময় হাসপাতাল থেকে বেরিয়ে তিনি বলেছিলেন, ‘জীবন ফিরে পেলাম।’

সেই সময় চিকিৎসক থেকে সৌরভ অনুরাগী এমনকি প্রশাসনের কর্তাব্যক্তিদেরও কার্যত ঘাম দিয়ে জ্বর ছেড়েছিল। কিন্তু তার পর দিন কুড়ি কাটতে না কাটতেই এবার ফের অসুস্থ হয়ে পড়লেন মহারাজ। প্রথমবার অসুস্থ হয়ে পড়ার সময় ডাক্তারি পরীক্ষায় দেখা গিয়েছিল, সৌরভের হৃৎপিণ্ডে রক্ত সরবরাহকারী তিনটি ধমনীতে ‘ব্লকেজ’ রয়েছে। তার জেরে প্রথমে অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয় তাঁর। তার পর ধমনীর ‘ব্লকেজ’ সরাতে বসানো হয় স্টেন্ট।

কিন্তু এরপরেও বুকে ব্যাথা ওঠায় এখন সৌরভের চিকিৎসা নিয়েই প্রশ্ন উঠে গিয়েছে। এদিন বেহালার বাড়ি থেকে সৌরভকে গ্রিন করিডর করে অ্যাপেলোতে আনা হয়।

Md Enamul

Leave a Reply

Discover more from Daily Uttor Dokkhin

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading